সিরাজগ‌ঞ্জে বর্ণাঢ্য আয়োজনে নয়া আলো অনলাইন নিউজ পোর্টালের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Ashraful Islam
  • আপডেট টাইম : মার্চ ৩০ ২০২১, ১৩:৩৯
  • 732 বার পঠিত
সিরাজগ‌ঞ্জে বর্ণাঢ্য আয়োজনে নয়া আলো অনলাইন নিউজ পোর্টালের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বর্ণাঢ্য আয়োজনে  অনলাইন নিউজ পোর্টাল সাফল্যের ৭ ম বর্ষের  প্রতিষ্ঠা বার্ষিকী  পালিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১ ঘটিকায় সিরাজগঞ্জ  শহরের উপজেলা মুক্তিযোদ্ধা ভবন কমপ্লেক্সে  এ কেক কেটে নয়া আলোর  ৭ম বর্ষে পদার্পণ ও ৬ ষ্ট প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের শুভ সূচনা করেন অতিথিবৃন্দ।

এ সময় নয়া আলোর সম্পাদক আশরাফুল ইসলাম জয়ের সঞ্চালনায় ও সিরাজগঞ্জ পেসক্লাবের সভাপতি হেলাল আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি ও সাবেক এমপি সেলিনা বেগম স্বপ্না। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসনা হেনা, উপজেলা শিক্ষা অফিসার আপেল মাহমুদ, সিরাজগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম। এছাড়া উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ প্রেস ক্লাবের অর্থ সম্পাদক দিলিপ গৌর, সময় টেলিভিশনের ষ্টাফ রিপোর্টার রিংকু কুন্ডু, সলঙ্গা পেসক্লাবের সভাপতি মোঃ দুলাল, সিরাজগঞ্জ বার্তার স্টাফ রিপোর্টার এনামুল হক, দীপ্ত টিভির সিরাজগঞ্জ প্রতিনিধি সিরাজুল ইসলাম শিশির, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি সিরাজগঞ্জ সদর উপজেলার সভাপতি উদয় কুমার পাল।

সহকারি শিক্ষক সমিতির সভাপতি আমিনুর ইসলাম। ১৩, ১৪, ১৫ ওয়ার্ড মহিলা কাউন্সিলর রুমানা রেশমা প্রমুখ। এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে সিরাজগঞ্জের উন্নয়ন, অগ্রগতি, সম্ভাবনার ক্ষেত্রে নয়া আলো  অনলাইন  পত্রিকার ভূয়সী প্রশংসা ও পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন, বাংলাদেশ তথা সমগ্র পৃথিবীতে অনলাইন পত্রিকা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। অনলাইন পত্রিকার মাধ্যমে বিশ্বের যে কোন স্থানের সংবাদ মুহূর্তের মধ্যে আমরা জানতে পারছি। জঙ্গি তৎপরতার মতো স্পর্শকাতর ঘটনা অনলাইন পত্রিকার মাধ্যমে মুহূর্তের মধ্যে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ছে ফলে এ সকল কার্যক্রম আর চাপা থাকছেনা। ফলশ্রুতিতে এ সকল কার্যক্রমের বিরুদ্ধে তৎক্ষণাৎ এ্যাকশন গ্রহন করা সম্ভব হচ্ছে। বর্তমানে তিনি প্রিন্ট পত্রিকার পাশাপাশি অনলাইন পত্রিকাগুলো নিয়মিত পড়ে থাকেন। অনুষ্ঠান শেষে দুই জন বৃক্ষ প্রেমীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Please follow and like us:
এই ক্যাটাগরীর আরো খবর

বিজ্ঞাপন