ময়মনসিংহের ত্রিশালে বর্ণাঢ্য আয়োজনে নয়া আলো অনলাইন নিউজ পোর্টালের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আশরাফুল ইসলাম জয়, বিশেষ প্রতিনিধি।
  • আপডেট টাইম : মার্চ ৩০ ২০২১, ১৩:২০
  • 763 বার পঠিত
ময়মনসিংহের ত্রিশালে বর্ণাঢ্য আয়োজনে নয়া আলো অনলাইন নিউজ পোর্টালের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
বর্ণাঢ্য আয়ােজনে অনলাইন নিউজ পাের্টাল নয়া আলোর সাফল্যের ৭ ম বর্ষের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার বেলা ১০ ঘটিকায় ময়মনসিংহ শহরের ত্রিশাল উপজেলা বিএমএসএফ কার্যালয়ে কেক কেটে নয়া আলাের ৭ম বর্ষে পদার্পণ ও ৬ ষ্ট প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের শুভ সূচনা করেন অতিথিবৃন্দ।
এ সময় রবিউল ইসলাম হৃদয়ের সঞ্চালনায় ও ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও নয়া আলোর প্রতিনিধি এনামুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দৈনিক আমাদের সময় ত্রিশাল প্রতিনিধি এইচ এম জোবায়ের হোসেন।অনুষ্ঠানটি শুভ উদ্বোধন ঘোষণা করেন সিনিয়র সাংবাদিক আনোয়ারসাদাত জাহাঙ্গীর। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সেচ্ছাসেবী সংগঠন পাশে দাড়াও এর সভাপতি মো: জহির ইসলাম সরকার ।
এছাড়া উপস্থিত ছিলেন আমাদের নতুন সময় এর ত্রিশাল প্রতিনিধি নাজমুল হাছান জীবন,ভোরের দর্পণ এর ত্রিশাল প্রতিনিধি শেখ আরিফ রাব্বানী,বাংলাদেশ ক্রাইম সংবাদের ময়মনসিংহের বিশেষ প্রতিনিধি মো: কাদির আহমেদ সানী,সময় নিউজ বিডি এর স্টাফ রিপোর্টার এসএম এ আব্দুল কাদের,অগ্রসর এর ত্রিশাল প্রতিনিধি মো: জসিম উদ্দীন,সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের মো: বরমত উল্লাহ তুহিন,জাফর আহমদ,আল জোবায়ের,মো:জাহিদ হাসান,আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি মো: আবু-রায়হান।
এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে ময়মনসিংহের ত্রিশালের উন্নয়ন, অগ্রগতি, সম্ভাবনার ক্ষেত্রে নয়া আলাে অনলাইন পত্রিকার ভূয়সী প্রশংসা ও পত্রিকার উত্তরােত্তর সাফল্য কামনা করে বলেন, বাংলাদেশ তথা সমগ্র পৃথিবীতে অনলাইন পত্রিকা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। অনলাইন পত্রিকার মাধ্যমে বিশ্বের যে কোন স্থানের সংবাদ মুহুর্তের মধ্যে আমরা জানতে পারছি। জঙ্গি তৎপরতার মতাে স্পর্শকাতর ঘটনা অনলাইন পত্রিকার মাধ্যমে মুহুর্তের মধ্যে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ছে ফলে এ সকল কার্যক্রম আর চাপা থাকছেনা। ফলশ্রুতিতে এ সকল কার্যক্রমের। বিরুদ্ধে তৎক্ষণাৎ এ্যাকশন গ্রহন করা সম্ভব হচ্ছে। বর্তমানে তিনি প্রিন্ট পত্রিকার পাশাপাশি অনলাইন পত্রিকাগুলাে নিয়মিত পড়ে থাকেন।
Please follow and like us:
এই ক্যাটাগরীর আরো খবর

বিজ্ঞাপন