নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে হত্যার অভিযোগ

Ashraful Islam
  • আপডেট টাইম : মার্চ ১৬ ২০২১, ২১:০৮
  • 763 বার পঠিত
নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে হত্যার অভিযোগ

মোঃ সাইফুল ইসলাম,নাঙ্গলকোট-কুমিল্লার নাঙ্গলকোটের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। উপজেলার মক্রবপুর ইউনিয়নের বালিয়াপুর গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার নাঙ্গলকোট থানা পুলিশ ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, বিগত ৮ বছর পূর্বে বালিয়াপুর গ্রামের মিছকিন মিয়ার ছেলে বাহারাইন প্রবাসি ইউনুছ মিয়ার সাথে একই উপজেলার পেরিয়া ইউনিয়নের পূর্বচাঁন্দপুর চত্ত্বলিয়া গ্রামের শফিকুর রহমানের মেয়ে মাজেদা আক্তারের বিবাহ হয়। সংসার জীবনে তাদের ঘরে মাহফুজ নামের সাত বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

নিহতের মামা হাফেজ সাইফুল ইসলাম অভিযোগ করে বলেন, মাজেদার স্বামী মধ্যপ্রাচ্যের দেশ বাহারাইনে চলে যাওয়ার পর থেকে স্বামীর পরিবারের লোকজন নানা অজুহাতে অপবাদ দিয়ে মাজেদার ওপর নির্যাতন চালাতো। এর একপর্যায়ে সোমবার রাতে যে কোন সময় তাকে হত্যা করে আত্মহত্যা বলে স্বামীর পরিবারের লোকজন অপপ্রচার চালায় বলে অভিযোগ করেন তিনি। এ ঘটনার পর থেকে মাজেদার স্বামীর পরিবারের লোকজন পলাতক রয়েছে।পলাতক থাকার কারণে অভিযুক্ত মাজেদার স্বামীর পরিবারের কারো বক্তব্য জানা সম্ভব হয়নি।  পুলিশের এসআই ওবায়দুল হক বলেন এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট আসলে জানা যাবে।

Please follow and like us:
এই ক্যাটাগরীর আরো খবর

বিজ্ঞাপন