নোয়াখালীতে সাংবাদিক হত্যার প্রতিবাদে টঙ্গীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

KHORSHAD ALAM CHOWDHURY
  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৩ ২০২১, ১৪:০৮
  • 608 বার পঠিত
নোয়াখালীতে সাংবাদিক হত্যার প্রতিবাদে টঙ্গীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

মাহবুবুর রহমান জিলানী, গাজীপুর থেকে-

নোয়াখালীতে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে টঙ্গীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বার্তা বাজার অনলাইন পোর্টালের গাজীপুর প্রতিনিধি আরিফ চৌধুরীর উদ্যোগে টঙ্গী প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম.এ হায়দার সরকারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবালের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, সাংবাদিক গাজী খলিলুর রহমান, মো: বশির আলম,মাহবুবুর রহমান জিলানী, শেখ রাজীব হাসান, জাহাঙ্গীর আকন্দ, মো: আল আমিন হোসেন, সুজন সারোয়ারসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, তরুন সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির সাংবাদিক জগতে একজন উদীয়মান প্রদীপ ছিল। একজন সাংবাদিককে হত্যা করে আমাদের কলমকে থামানো যাবেনা। আমরা অনতিবিলম্বে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যাকারীদের চিহ্নিত করে দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি। এছাড়াও সারাদেশে হত্যা-গুম, খুন ও নির্যাতনের শিকার সকল সাংবাদিকদের ন্যায় বিচার প্রতিষ্ঠায় সরকারকে কঠোর ব্যবস্থা নেয়ার আহ্বান জানান।
উল্লেখ্য, গত শুক্রবার ১৯ফেব্রুয়ারী বিকেল ৫টায় উপজেলার চরফকিরা ইউনিয়নের চাপরাশীরহাট বাজারের তরকারি বাজারের সামনে দু’গ্রুপের সংঘর্ষ চলাকালে সংঘর্ষের চিত্রধারনের সময় গুলিবিদ্ধ হয় সাংবাদিক মুজাক্কির। শনিবার ২০ ফেব্রুয়ারী রাত সাড়ে ১০টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।
নিহত বোরহান উদ্দিন মুজাক্কির দৈনিক বাংলাদেশ সমাচার ও অনলাইন পোর্টাল বার্তা বাজারের প্রতিনিধি ছিলেন। তিনি উপজেলার চরফকিরা ইউনিয়নের নোয়াব আলী মাস্টারের ছেলে। নোয়াখালী সরকারি কলেজ থেকে সম্প্রতি রাষ্ট্র বিজ্ঞানে মাস্টার্স শেষ করেন সাংবাদিকতায় যুক্ত হন মুজ্জাকির।

Please follow and like us:
এই ক্যাটাগরীর আরো খবর

বিজ্ঞাপন