গাজীপুরে চলন্ত বাসে মেয়ে ধর্ষণ: চালক গ্রেফতার

omair34
  • আপডেট টাইম : নভেম্বর ০৮ ২০২০, ১০:৪৭
  • 935 বার পঠিত
গাজীপুরে চলন্ত বাসে মেয়ে ধর্ষণ: চালক গ্রেফতার

গাজীপুরে চলন্ত বাসে এক মেয়ে ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় স্থানীয় তাকওয়া পরিবহনের চালক মো. সাদ্দাম হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেম্বার বাড়ী এলাকা থেকে জয়দেবপুর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। তবে গাড়ির হেলপার শরীফ আহমেদ চলন্ত অবস্থায় গাড়ি থেকে লাফিয়ে পালিয়ে যায়।

জয়দেবপুর থানার ওসি জাবেদুল ইসলাম জানান, ১১.০৮.২০২০ ইং রবিবার মধ্যরাতে জেলার কালিয়াকৈরের চন্দ্রা এলাকা থেকে তাকওয়া পরিবহনের গাড়িতে উঠেন ওই মেয়ে। পরে চলন্ত বাস কোনাবাড়ি ফ্লাইওভারের উপরে যেতেই ওই  মেয়েকে অনৈতিক প্রস্তাব দেয় চালক ও হেলপার।পরে ওই মেয়ে তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় গাড়ি থামিয়ে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ চালক ও হেলপার। এক পর্যায় মেয়েটি চীৎকার করে। পরে সড়কে টহলরত পুলিশ ওই মেয়েটির চিৎকারে এগিয়ে আসতে গেলেই পুলিশের সিগনাল ভেঙ্গে বাস নিয়ে পালাতে চায় চালক ও হেলপার। এসময় প্রায় ২০ কিলোমিটার দূরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেম্বার বাড়ি এলাকায় জয়দেবপুর থানা পুলিশের হাতে ধরা পড়ে চালক মো. সাদ্দাম হোসেন।

উল্লেখ্য যে, মেয়েটি ভোলা জেলার। পেশায় প্যানোরামা এ্যাপারেল লিঃ এর একজন গার্মেন্টস কর্মী। জামগড়া আশুলিয়া থেকে কালিয়াকৈরের চন্দ্রা হয়ে আসতেছিল।

Please follow and like us:
এই ক্যাটাগরীর আরো খবর

বিজ্ঞাপন