নতুন রুপে নতুন আঙ্গিকে যাত্রা শুরু করতে যাচ্ছে গরিব নেওয়াজ ক্লিনিক।

মেহেদী হাসান স্পেশাল করেসপন্ডেন্ট ।
  • আপডেট টাইম : জুলাই ২২ ২০২০, ০৭:৩৩
  • 913 বার পঠিত
নতুন রুপে নতুন আঙ্গিকে যাত্রা শুরু করতে যাচ্ছে গরিব নেওয়াজ ক্লিনিক।

খুলনা নগরীতে সাধ্যের মধ্যে আধুনিক চিকিৎসা সেবা দিতে নতুন রুপে নতুন আঙ্গিকে যাত্রা শুরু করতে যাচ্ছে গরীব নেওয়াজ ক্লিনিক এন্ড ডায়াগনিস্টিক সেন্টার।
চিকিৎসা সেবার মান বৃদ্ধির লক্ষ্যে গরীব নেওয়াজ ক্লিনিক এন্ড ডায়াগনিস্টিক সেন্টার নতুন যাত্রা শুরু করার মহাপরিকল্পনা করেছে।
খুলনাসহ আশেপাশের অঞ্চলের রোগীদের সঠিক সেবা দেওয়ার লক্ষ্য নিয়ে গরীব নেওয়াজ ক্লিনিক এন্ড ডায়াগনিস্টিক সেন্টার বদ্ধপরিকর। সেই লক্ষ্য নিয়ে ক্লিনিকের সব কার্যক্রম আধুনিকায়ন করে চিকিৎসা সেবা দেওয়ার ব্যবস্থা করেছেন। বিশেষ করে গর্ভবতী মায়েদের পরিপূর্ণ সেবা প্রদান করার লক্ষ্যে গরীব নেওয়াজ ক্লিনিক এন্ড ডায়াগনিস্টিক সেন্টার সেবায় নিয়োজিত থাকবে। ক্লিনিকের পরিবেশ ও কাঠামোর যুগোপযোগী পরিবর্তন সাধন করে সর্ম্পূণ নতুন রুপে আধুনিক চিকিৎসা সেবার উপযোগী করে তুলেছে গরীব নেওয়াজ ক্লিনিক এন্ড ডায়াগনিস্টিক সেন্টার কর্তৃপক্ষ।

নির্বাহী পরিচালক সওগাতুল আলম সোহাগ বলেন, গরীব নেওয়াজ ক্লিনিক এন্ড ডায়াগনিস্টিক সেন্টার নতনরূপে আউটডোর, সার্বক্ষণিক ও সান্ধ্যকালীন বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা চেম্বারে চিকিৎসা সেবা, আধুনিক পেশেন্ট বেড, কেবিন, নতুন চিকিৎসা সরঞ্জাম, আধুনিক ও স্বাস্থ্যকর পরিবেশে ন্যায্য মূল্যে সেবা, মায়েদের স্বাস্থ্য সেবা ও আধুনিক অপারেশন থিয়েটারসহ পুরো হাসপাতাল বিল্ডিংকে সাজানো হয়েছে নতুনভাবে। একইসাথে যুক্ত হয়েছে আরো বেশি দক্ষ ডাক্তার, নার্স ও জনবল। পার্শবর্তী এলাকাসহ দূরবর্তী এলাকার জনগণকে আধুনিক স্বাস্থ্যসেবা প্রদানে সম্পূর্ণ প্রস্তুতি গ্রহণ করছে।

Please follow and like us:
এই ক্যাটাগরীর আরো খবর

বিজ্ঞাপন