কুষ্টিয়া দৌলতপুর আগুনে পোড়া আসহায় পরিবারের পাসে এমপি পুত্র শুভ্র

omair34
  • আপডেট টাইম : জুলাই ২০ ২০২০, ১২:৪০
  • 790 বার পঠিত
কুষ্টিয়া দৌলতপুর আগুনে পোড়া আসহায় পরিবারের পাসে এমপি পুত্র শুভ্র
মোঃ মাসিদুল ইসলাম; দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি:
মশার কয়েলের আগুন থেকে গত ১৯ তারিখ রবিবার রাতে আড়িয়া ইউনিয়নের চকঘোগা গ্রামে জামালের বাড়ি পুড়ে যায়
জামাল মৃত সিরাজ মন্ডলের মেজ ছেলে। জানাযায় আনুমানিক রাত ১:২০ মিনিটের দিকে গোয়াল ঘরে মশা তাড়ানো কয়েল থেকে আগুন লাগে।ফায়ার সার্ভিস পৌঁছানোর আগেয় আগুন নিয়ত্রনে আনে পতিবেশিরা।
তবে আগুন নেভাতে সক্ষম হলেও বাঁচাতে পারে নি তার ঘর ও আসবাব পত্র।পুড়ে যায় ২ ঘর ও গোয়াল,২ টি গরুর ও পিঠ পুড়ে যায়। বাড়ি মালিক তার শেষ সম্বল গরু ২টি বাঁচাতে গোয়াল থেকে গরু বের করতে গিয়ে নিজে গুরুতর আহত হন।পুড়ে যায় মালিকের পুরো পিঠ।
এ খবর শুনে স্থানিয় সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশাহর পুত্র শাঈখ আল জাহান শুভ্র ছুটে আসেন এ অসহায় পরিবারের খোঁজ নিতে।পোড়া বাড়ি ঘুরে দেখেন।
এ সময় এমপি পুত্র তাদের জন্য ৩ বস্তা চাল,ডাল,আলু অন্যান্য খাবার সামগ্রী ও আর্থিক সহায়তা করেন।
আস্বাস দিয়ে যান আরো সহায়তার।তিনি বলেন এমপি মহাদয় পুরো টা জানেন।তিনি ঢাকাতে থাকায় আসতে পারেন নি।তার পক্ষ থেকে আপনাদের সহায়তা করতে প্রতিনিধি আসবেন।আমি তার সাথে কথা বলে নিজস্ব ভাবে দেখতে এসেছি।আপনাদের কে দেখে গেলাম আব্বুকে আমি আপনাদের এ অসাহায়ত্বের কথা জানাবো।
সে সময় উপস্থিত আড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান সাঈদ আনছারী বিপ্লব জানান তারা খুব অসহায় সহায় সম্বল হিন।যেটুকু ছিলো সেটাও আগুনে পুড়ে নিস্য হয়ে গেছে।আমি তাদের খাবারের ব্যবস্থা ইতি মধ্যে করেছি।তবে তার বসত বাড়িটি ঠিক করতে ও তার চিকিৎসার জন্য আর্থিক সহায়োতা দরকার।এমপি মহাদয় এটা দেখবেন বলেও আস্বস্থ করেছেন।এ সময় উপস্থিত ছিলেন সন্চয় সরদার,তাশফীন,আব্দুল্লাহ্ রানা সহ আরো অনেকে।
Please follow and like us:
এই ক্যাটাগরীর আরো খবর

বিজ্ঞাপন