উলিপুর ফায়ার সার্ভিস ষ্টেশন ইনচার্জ কতৃর্ক যুবক অপহরনের অভিযোগ

omair34
  • আপডেট টাইম : জুন ২১ ২০২০, ১২:৪০
  • 853 বার পঠিত
উলিপুর ফায়ার সার্ভিস ষ্টেশন ইনচার্জ কতৃর্ক যুবক অপহরনের অভিযোগ
আরিফুল ইসলাম সুজন; উলিপুর (কুড়িগ্রাম):
কুড়িগ্রামের উলিপুরে পূর্ব শত্রুতার জের ধরে মোঃ জাহাঙ্গীর আলম (২৩) নামে এক যুবককে অপহরণের পর মারধর করে ফাঁকা স্টাম্পে ও সাদা কাগজে সহি নেওয়ার অভিযোগ উঠেছে উলিপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ মোঃ নাজমুল হাসান সবুজের বিরুদ্ধে
অভিযোগ সুত্রে জানা যায়, চিলমারী উপজেলার শরীফেরহাট হাজীপাড়া গ্রামের মোঃ জাহাঙ্গীর আলমের পরিবারের সাথে একই এলাকার অভিযুক্ত মোঃ নাজমুল হাসান সবুজের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত ১৮ জুন বৃহস্পতিবার দুপুরে জাহাঙ্গীর আলম বিশেষ কাজ শেষে অটোরিকশা যোগে চিলমারী ফেরার পথে তবকপুর রেলগেটে পৌছায়।এসময় প্রতিপক্ষ উলিপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ মোঃ নাজমুল হাসান সবুজসহ তার কয়েকজন সহকর্মী জাহাঙ্গীরকে অপহরণ করে এবং তার নিজ কর্মস্থল (ফায়ার সার্ভিস) অফিসে নিয়ে যায় এবং মারধর করে। পরে ৩টি ৫০টাকা মুল্যের ও ৩টি ১০০টাকা মুল্যের নন-জুডিশিয়াল ফাঁকা স্টাম্পে ও ৪/৫টি সাদা কাগজে জোরপূর্বক স্বাক্ষর নিয়ে তাকে ছেড়ে দেয়।
ঘটনার সত্যতা নিশ্চিতে তককপুর রেলগেট এর সাইকেল মেকার মন্টু মিয়া ও পান দোকানদার সুজন এর সাথে কথা বলে জানা যায়, তারা প্রতিদিনের ন্যায় ব্যবসা প্রতিষ্ঠানে কাজ করছিলেন হঠাৎ ৩/৪ টি মটর সাইকেলে কয়েকজন ফায়ার সার্ভিসের টি-শার্ট পরিহিত যুবক চিলমারী গামী একটি ব্যাটারী চালিত অটো গাড়ি থেকে একজনকে টেনে হিছরে নামিয়ে মটর সাইকেল করে নিয়ে যায়।
এ ব্যাপারে অভিযুক্ত উলিপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ মোঃ নাজমুল হাসান সবুজ জানান, বিষয়টা সম্পুর্নই মিথ্যা। একজন ফায়ার সার্ভিস কর্মী কখনো কাউকে অপহরন করতে পারে না। আমরা সবসময় একটা মেসেজ এর অপেক্ষায় থাকি কখন কোথায় ডাক পরবে। আসলে আমি একটা সরকারী চাকুরি করি তো কিভাবে এটার ক্ষতি করবে তাই এমন ষড়যন্ত্র করতেছে কীভাবে আমাকে বিপদে ফেলা যাবে সেটার জন্য ।
এ রিপোর্ট লেখা পর্যন্ত উলিপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
Please follow and like us:
এই ক্যাটাগরীর আরো খবর

বিজ্ঞাপন