সুন্দরবনে বিষ দিয়ে মাছ শিকারের প্রতিবাদ করায় মোংলায় বাবা-মেয়ে হামলার শিকার

মেহেদী হাসান স্পেশাল করেসপন্ডেন্ট ।
  • আপডেট টাইম : জুন ০৮ ২০২০, ১৩:৫৩
  • 718 বার পঠিত
সুন্দরবনে বিষ দিয়ে মাছ শিকারের প্রতিবাদ করায় মোংলায় বাবা-মেয়ে হামলার শিকার

মোংলা প্রতিনিধি:- সুন্দরবনের খালে বিষ দিয়ে মাছ শিকারের প্রতিবাদ করায় মোংলায় এক নারীসহ দু-জন হামলার শিকার হয়েছেন। উপজেলার চিলা ইউনিয়নের বৌদ্ধমারী বাজারে গত রবিবার (৭ মে) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এসময় স্থানীয় ব্যবসায়ী আঃ গনি ব্যাপারী (৬৩) ও তার মেয়ে রহিমা বেগম (৩০) আহত হয়। তাদেরকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে এ ঘটনায় স্থানীয় মোঃ নজরুল ব্যাপারী (৩৫), মোঃ শহিদ ব্যাপারী (৩০), মোঃ মহিদ ব্যাপারী (২২), মোঃ জাহিদ ব্যাপারী (২০), মোঃ আঃ রহিম ব্যাপারী (৪০) ও মোঃ মিলন ব্যাপারী (১৮)সহ ছয়জনকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করেছে গনি ব্যাপারি।

অভিযোগ থেকে জানা যায়, অভিযুক্তরা সুন্দরবনের বিভিন্ন নিষিদ্ধ খালে দীর্ঘদিন ধরে বিষ দিয়ে মাছ শিকার করে আসছেন। ঘটনার দিন রবিবার তারই প্রদিবাদ করেন চিলা ইউনিয়নের দক্ষিন হলদিবুনিয়া গ্রামের আঃ গনি ব্যাপারী। এসময় তার উপর ক্ষীপ্ত হয়ে অভিযুক্ত ব্যক্তিরা বৈদ্ধমারী বাজারে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় গনি ব্যাপারীকে বাঁচাতে তার মেয়ে রহিমা বেগম এগিয়ে আসলে তাকেও মারধর করে হামলাকারীরা। পরে তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে যখম অবস্থায় গনি ব্যাপারী ও তার মেয়ে রহিমাকে উপজেলা সরকারী হাসপাতালে ভর্তি করান।

Please follow and like us:
এই ক্যাটাগরীর আরো খবর

বিজ্ঞাপন