কেড়াগাছী ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ রুহুলকুদ্দুসের অর্থয়েন দুস্থদের মাঝে আটা উপহার

মেহেদী হাসান স্পেশাল করেসপন্ডেন্ট ।
  • আপডেট টাইম : এপ্রিল ১৭ ২০২০, ০৫:৪৬
  • 835 বার পঠিত
কেড়াগাছী ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ রুহুলকুদ্দুসের অর্থয়েন দুস্থদের মাঝে আটা উপহার

কলারোয়া প্রতিনিধিঃ- বিশ্বব্যাপী মহামারিতে রুপ নেওয়া করোনাভাইরাসের থাবা পড়েছে বাংলাদেশেও। এ রোগে আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। বাড়ছে মৃতের সংখ্যাও। এ জন্য গত ২৬ মার্চ থেকে দেশব্যাপী চলছে লকডাউন। এর ফলে সবচেয়ে বেশি বিপাকে পড়েছে খেটে খাওয়া মানুষেরা। এমন পরিস্থিতিতে কলারোয়ার কেড়াগাছী ইউনিয়নে ৫০টি দুস্থ পরিবারের মধ্যে আটা উপহার দিলেন কেড়াগাছী ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ রুহুলকুদ্দুস।

এ প্রসঙ্গে কেড়াগাছী ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ রুহুলকুদ্দুসের কাছে জানতে চাইলে তিনি বলেন, মানুষ মানুষের জন্য কেউ ইচ্ছাকৃত ভাবে দরিদ্র হয়না, তারা আসলে পরিস্থিতির স্বীকার। এমন দুর্যোগের সময় সবারি একে অপরেরতসহোযোগিতায় নিজেকে মেলে ধরা উচিৎ।

খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি করোনাভাইরাস ছড়ানোর বিষয়গুলো তুলে ধরে বলেন, ‘ঘরে থাকুন, গণজমায়েত এড়িয়ে চলুন এবং স্বাস্থ্য পরামর্শ মেনে চলুন।’

এ সময় উপস্থিত ছিলেন, কলারোয়া উপজেলার ৫নং কেড়াগাছী ইউনিয়ন আওয়ালীগের সাংগঠনিক সম্পাদক ও নয়া আলোর উপজেলা প্রতিনিধি- মাষ্টার শাহিনুর রহমান, মাষ্টার মধুসূদন পাল, সেচ্ছাসেবকলীগ সভাপতি শেখ রুহুলকুদ্দুস, কেড়াগাছী ইউনিয়ান ইউনিয়ন যুবলীগের সভাপতি- শরিফুল ইসলাম, ৪নং লাঈলঝারা ইউনিয়ানের বিষ্টু, সমাজ সেবক- তহিদুর রহমান,আরও উপস্থিত ছিলেন, ঋষি সম্প্রদায়ের নেতৃবৃন্দ।

Please follow and like us:
এই ক্যাটাগরীর আরো খবর

বিজ্ঞাপন