বাগেরহাট জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের জেলার বিভিন্ন স্থানে সহায়তা প্রদান

মেহেদী হাসান স্পেশাল করেসপন্ডেন্ট ।
  • আপডেট টাইম : এপ্রিল ০৮ ২০২০, ০৬:২০
  • 713 বার পঠিত
বাগেরহাট জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের জেলার বিভিন্ন স্থানে সহায়তা প্রদান

বিশ্বব্যাপী মহা দুর্যোগ করোনা ভাইরাস মোকাবেলায় দেশব্যাপী বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির অসহায় দুস্থ ও দরিদ্রদের সহায়তা প্রদানের অংশ হিসাবে হোম কোয়ারেন্টাইনে থাকা পরিবারের পাশে সামাজিক দূরত্ব বজায় রেখে সহায়তা প্রদান অব্যাহত রেখেছে বাগেরহাট জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন।

ইতিমধ্যে আমেরিকা প্রবাসী লতিফ মাস্টার ফাউন্ডেশনের চেয়ারম্যান বিএনপি নেতা রফিকুল ইসলাম জগলু জেলার ২০ টি পয়েন্টসহ, লন্ডন প্রবাসী বাগেরহাট জেলা যুবদলের সাবেক সভাপতি ও ষাটগুম্বজ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফকির তারিকুল ইসলাম, সেভ দ্যা সুন্দরবনের চেয়ারম্যান বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ড. শেখ ফরিদুল ইসলাম, বাগেরহাট ডেভলপমেন্ট সোসাইটির চেয়ারম্যান বিএনপি নেতা ব্যারিস্টার জাকির হোসেন, জেলা বিএনপি নেতা মনিরুল হক ফরাজী, সৈয়দ নাসির আহমেদ মালেক, কাজী খায়রুজ্জামান শিপন, বাগেরহাট জেলা শ্রমিকদলের সভাপতি সর্দার লিয়াকত আলী, কেন্দ্রীয় বন্ধু দলের সভাপতি শরীফ মোস্তফাজামান লিটু অসহায় দুস্থ ও দরিদ্রদের মাঝে চাল, ডাল, আলু, লবন, তেল, পিয়াজ, রসুন, সাবানসহ বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদান অব্যাহত রেখেছেন। বাগেরহাট জেলা যুবদলের সাধারণ সম্পাদক সুজাউদ্দিন মোল্লা (সুজন মোল্লা) ও জেলা ছাত্রদলের পক্ষ থেকে সংগঠনের নেতা কর্মীদের মাধ্যমে জেলা ব্যাপী মাস্ক ও হ্যান্ড ওয়াশ বিতরণ অব্যাহত রয়েছে। বাগেরহাট শহর শ্রমিকদল নেতা মোঃ জসিম সর্দার , মংলার যুবদল নেতা নাজমুল হাওলাদার, মোরেলগঞ্জের যুবদল নেতা সিরাজুল ইসলাম, ছাত্রদল নেতা জিএস রিপন, ফকিরহাটের ছাত্রদল নেতা দেলোয়ার হোসেন সহ জেলার অনেকে সামাজিক দূরত্ব বজায় রেখে সহায়তা প্রদান করছে। জানতে চাইলে জেলা বিএনপির আহবায়ক ইঞ্জি: এটিএম আকরাম হোসেন তালিম বলেন, বিশ্ব ব্যাপী করনা বিস্তার রোধে আমাদের প্রধান কাজ বাড়িতে অবস্থান করা, জন সমাগম এড়িয়ে চলা। সামাজিক দূরত্ব বজায় রেখে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা ইতিমধ্যে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।

জেলার বিভিন্ন জায়গায় সচেতনতার জন্যে লিফলেট বিতরণ করা হয়েছে, মাস্ক সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণও অব্যাহত থাকবে। তিনি সামর্থবান সকল বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের এই দুর্যোগে জেলার অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান।

Please follow and like us:
এই ক্যাটাগরীর আরো খবর

বিজ্ঞাপন