কলারোয়াই নয়া আলো’র ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাস্ক বিতরণ ও দোয়া মাহফিল!

মেহেদী হাসান স্পেশাল করেসপন্ডেন্ট ।
  • আপডেট টাইম : মার্চ ৩০ ২০২০, ১১:৫৫
  • 910 বার পঠিত
কলারোয়াই নয়া আলো’র ৬ষ্ঠ  প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাস্ক বিতরণ ও দোয়া মাহফিল!

সাতক্ষীরার কলারোয়া উপজেলার হঠাৎগঞ্জ জামে মসজিদে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “নয়া আলো.কম” ৬ষ্ঠ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে করোনাভাইরাসের সংক্রমণ রোধে মাস্ক বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “নয়া আলো.কম” এর সাতক্ষীরা জেলা প্রতিনিধি মোখলেছুর রহমান আয়োজনে মাস্ক বিতরণ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- সীমান্ত প্রেসক্লাবের উপদেষ্টা পরিষদের সদস্য ও নয়া আলো.কম এর কলারোয়া উপজেলা প্রতিনিধি মাস্টার শাহিনুর রহমান, সীমান্ত প্রেস ক্লাবের সম্মানিত সভাপতি- মেহেদী নেওয়াজ সোহাগ, সাংবাদিক মাসুদ রানা মিঠু, হাজী আব্দুল গফফার প্রমুখ।

 

দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন, হাফেজ ইকরামুল হোসেন এবং মোনাজাত পরিচালনা করেন মাওলানা শফিউল্লাহ সাহেব।

 

এ সময় অতিথিরা তাদের বক্তব্যে বলেন, নয়া আলো.কম বাংলাদেশের বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল। এই পোর্টালে বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশন করার জন্য অনলাইন পত্রিকা নয়া আলো.কমের সম্পাদক ও সকল সাংবাদিকসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং নয়া আলো’র উত্তরাত্তোর সাফল্য কামনা করেন। সেই সাথে বক্তারা আরো বলেন, ‘আসুন করোনাভাইরাস প্রতিরোধে সচেতন হই’ এবং সমাজের প্রতিটি মানুষ তার নিজ অবস্থান থেকে সচেতনামূলক ও সামাজিক কর্মকাণ্ডে এগিয়ে আসুক। তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমরা আরও এগিয়ে যাব।

Please follow and like us:
এই ক্যাটাগরীর আরো খবর

বিজ্ঞাপন