বিএনপি নেতা মোল্যা জলিলের মৃত্যুতে ফখরুলের শোকবার্তা

মেহেদী হাসান স্পেশাল করেসপন্ডেন্ট ।
  • আপডেট টাইম : মার্চ ২৮ ২০২০, ১৫:২৬
  • 887 বার পঠিত
বিএনপি নেতা মোল্যা জলিলের মৃত্যুতে ফখরুলের শোকবার্তা

বাগেরহাট জেলা বিএনপি’র সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মংলা পৌর বিএনপি’র সহ-সভাপতি, মংলা পৌরসভার সাবেক মেয়র ও মিঠাখালী ইউনিয়ন পরিষদের দুইবার সাবেক নির্বাচিত চেয়ারম্যান মোল্যা আব্দুল জলিল ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইলাইহে রাজিউন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৬০ বছর। মোল্যা আব্দুল জলিলের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে আস্থাশীল মরহুম মোল্যা আব্দুল জলিল বাগেরহাট জেলা বিএনপি কে শক্তিশালী, গতিশীল ও সুদৃঢ় ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে নিবেদিত প্রাণ হয়ে কাজ করে গেছেন। জনপ্রতিনিধি হিসেবেও এলাকার উন্নয়নে তার অবদানের জন্য তিনি এলাকাবাসীর নিকট ছিলেন একজন জনপ্রিয় নেতা। এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের প্রতিটি আন্দোলন সংগ্রামে তিনি যে মনোবল ও সাহসিকতার পরিচয় দিয়েছেন তা স্থানীয় বিএনপি নেতাকর্মীদের নিকট অনুপ্রেরণা হয়ে থাকবে। আমি তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম মোল্যা আব্দুল জলিল-কে জান্নাত নাসীব এবং গভীর শোকে স্রিয়মান পরিবারবর্গকে ধৈয্য ধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করেন এবং পরিবারের সদস্যবর্গ, আত্নীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

Please follow and like us:
এই ক্যাটাগরীর আরো খবর

বিজ্ঞাপন