নাঙ্গলকোটে অপসাংবাদিকতা ও সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে মানববন্ধন

আবদুর রহিম বাবলু, নাঙলকোট,কুমিল্লা করেসপন্ডেন্ট ।
  • আপডেট টাইম : জানুয়ারি ০৩ ২০২০, ১৭:১০
  • 931 বার পঠিত
নাঙ্গলকোটে অপসাংবাদিকতা ও সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে মানববন্ধন

কুমিল্লার নাঙ্গলকোট সাংবাদিক সমিতির আয়োজনে গতকাল বিকাল ৪টায় নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল সরকারি কলেজ মিলনায়তনে উপজেলার দৌলখাড় ইউনিয়নের কান্দাল পূর্ব পাড়া ফোরকানিয়া মাদ্রাসার জায়গা দখল, অপপ্রচার, অপসাংবাদিকতা ও নাঙ্গলকোট সাংবাদিক সমিতির সভাপতি, দৈনিক আমাদের নাঙ্গলকোটের সম্পাদক ও দৈনিক আমাদের নতুন সময় কুমিল্লা জেলা প্রতিনিধি বাপ্পি মজুমদার ইউনুসের বিরুদ্ধে মিথ্যা, বিভ্রান্তিকর ও কুরুচিপূর্ণ সংবাদের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন জনকল্যাণ সম্পাদক ঢাকা সাংবাদিক ইউনিয়ন , বার্তা সম্পাদক দৈনিক আমাদের নতুন সময় ও নাঙ্গলকোট সাংবাদিক সমিতির উপদেষ্টা সাংবাদিক খন্দকার আলমগীর হোসাইন,সাংবাদিক সমিতির উপদেষ্টা কবি ও সাংবাদিক মাস্টার তাজুল ইসলাম, ব্রেভ টাইম 24 এর সম্পাদক কবি ও সাংবাদিক মুকুল মজুমদার, দৈনিক আমাদের নাঙ্গলকোট’র উপ-সম্পাদক আজিম উল্লাহ হানিফ, সাংবাদিক আব্দুর রহিম বাবলু, সমিতির সিনিয়র সহ-সভাপতি রেজওয়ান মজুমদার গিলবাট, প্রচার সম্পাদক আবদুল হান্নান, সাংগঠনিক সম্পাদক মহিব্বুল্লাহ আল হোসাইন, দপ্তর সম্পাদক কবি ও সাংবাদিক নাইমুল ইসলাম, সাংবাদিক শরিফ উদ্দিন ভূঁইয়া, আমাদের নাঙ্গলকোট এর স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম, মিলন মাহমুদ, অনিক আহমেদ মনির, মোস্তাফিজুর রহমান, কামরুল হাসান জাহিদ হাসান জিলানী, সাজ্জাদ হোসাইন রাহাত,আল আমিন হৃদয়, ওমর ফারুক নয়ন প্রমূখ।

মানবন্ধনে বক্তারা বলেন-নাঙ্গলকোট সাংবাদিক সমিতির সমস্ত সাংবাদিক শিক্ষিত ও মেধাবী হওয়ার কারণে,যারা কম শিক্ষিত অল্প শিক্ষিত তারা আমাদের এই সাংবাদিকের উপর স্যাম দৃষ্টি পরেছে। যারা এই কাল্পনিক নিউজ করেছে নিউজ তারা জানেনা নিউজ তারা বুঝে না। তারা কিভাবে সাংবাদিকতা করতে চায়? আমরা তাদের এই সাংবাদিকতার প্রাসাদ ভেঙ্গে দিতে চাই আমরা সত্য ন্যায়ের পক্ষে সাংবাদিকতা করতে চাই। দুস্থ নিপীড়িত ও অবাঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে চাই।আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

Please follow and like us:
এই ক্যাটাগরীর আরো খবর

বিজ্ঞাপন