সুজন চৌধুরীকে নিয়ে হাবিব মোস্তফার নতুন গান

KHORSHAD ALAM CHOWDHURY
  • আপডেট টাইম : ডিসেম্বর ০১ ২০১৯, ১১:২২
  • 1028 বার পঠিত
সুজন চৌধুরীকে নিয়ে হাবিব মোস্তফার নতুন গান

প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী সুজন চৌধুরীর কণ্ঠে ‘মিথ্যে প্রণয়’ শিরোনামে একটি আধুনিক গান প্রকাশিত হয়েছে। ‘যত রাত যতদিন যতটা প্রহর, এই বুকে বয়ে যাই কষ্টের ঝড়, দিয়েছ আমাকে তুমি মিথ্যে প্রণয়, তাইতো হল প্রেমের পরাজয়’ কথামালায় গানটি লেখার পাশাপাশি সুর করেছেন আলোচিত সুরকার হাবিব মোস্তফা এবং সঙ্গীতায়োজনে ছিলেন অণু মোস্তাফিজ।

গানটি সম্পর্কে শিল্পী সুজন চৌধুরী বলেন, হাবিব মোস্তফার কথা ও সুরে আমার প্রথম গান ‘নিঠুর দরদিয়া’ প্রকাশের পর শ্রোতাদের কাছে ব্যাপক সাড়া পাই। অত:পর প্রিয় হাবিব মোস্তফা ভাইয়ের কথা ও সুরে ‘মিথ্যে প্রণয়’ গানের কাজ শুরু করি। পেশাগত ব্যস্ততার মাঝেও অনেক যত্ন নিয়ে কাজটি করেছি।

চেষ্টা করেছি নিজেকে ভেঙ্গেচুড়ে নতুন করে গড়ার। সফলতা ব্যর্থতার বিচার শ্রোতাদের হাতে ছেড়ে দিলাম। গানটির গীতিকার ও সুরকার হাবিব মোস্তফা বলেন, সুজন অত্যন্ত জনপ্রিয় একজন তরুন গায়ক। তার গানের উল্লেখযোগ্য একটি শ্রোতামহল রয়েছে, যারা তার গানের জন্য অপেক্ষা করে।

তার সাথে কাজ করতে এসে মনে হল, সব ধরণের গান করার মত সক্ষমতা তার কণ্ঠে রয়েছে। গানকে সে আরাধনার মতই দেখে। পেশাগত ব্যস্ততার মাঝেও গানটি গাইতে গিয়ে তার বিরামহীন অনুশীলন ও ধৈর্যের বিষয়টি আমাকে মুগ্ধ করেছে।

অনেক কাজের ভীড়ে সর্বোপরি গানটি আমার অনেক পছন্দের একটি কাজ হিসেবে শ্রোতাদের উপহার দিতে পেরে আমার খুবই ভাল লাগছে। আশা করি অতীতের মত এই গানটিও শ্রোতারা সমান ভালবাসায় গ্রহন করবেন। স্টুডিও প্রোটিউনের ব্যানারে প্রকাশিত গানটির নান্দনিক ভিডিও শ্রোতা-দর্শকদের প্রশংসা কুড়াচ্ছে, পাশাপাশি সুজন চৌধুরীর ফেসবুক পেজ থেকেও শ্রোতারা গানটি উপভোগ করছেন।

Please follow and like us:
এই ক্যাটাগরীর আরো খবর

বিজ্ঞাপন