আগামী একুশে বইমেলায় আসছে ওমায়ের আহমেদ শাওন রচিত উপন্যাস “আঁধার পরস্পর”

KHORSHAD ALAM CHOWDHURY
  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ১৮:৪৩
  • 1900 বার পঠিত
আগামী একুশে বইমেলায় আসছে ওমায়ের আহমেদ শাওন রচিত উপন্যাস  “আঁধার পরস্পর”
নিজস্ব প্রতিনিধি-  বই মেলা মানেই বই প্রেমীদের মনে একটা আলাদা শিহরণ । কারন সেখানে একদিকে যেমন নানা নামী দামি বিখ্যাত লেখকের পুরানো বই নতুন মোড়কে প্রকাশিত হয়, তেমন অনেক ভাল বইও আত্মপ্রকাশ করে । তেমনই এক অন্য ধারার তথ্য স্মমিলিত উপন্যাস ওমায়ের আহমেদ শাওনের প্রেম করার কৌশল সংযোজিত  “আঁধার পরস্পর”  প্রকাশ পেতে চলেছে আগামী বই মেলায় ।
আগামী ২০২০ একুশে বইমেলায় আসছে ওমায়ের আহমেদ শাওন রচিত একটি সামাজিক, রোমাঞ্চকর কমেডি উপন্যাস ” আঁধার পরস্পর”। প্রেম এমনই এক জিনিস  যা একবার হারিয়ে যায়,  তা আর আগের মতো হয়ে ফিরে আসতে পারে না। কখনো দু’জনের একে-অপরের প্রতি গভীর ভালোবাসা থাকলেও সে ভালোবাসা স্বার্থক হয়ে ওঠেনা। দু’জনের জীবনে যে নিরঙ্কুশ শুন্যতার কালো আঁধারে ঢেকে যায়; তা পরস্পরের মাঝেই অদৃশ্য এক বাস্তবতার দেয়াল সৃষ্টি করে দেয়। মন থেকে চাইলেও অনেক কিছু জীবনে সম্ভবপর হয়না। কেন হয়না? তা জানতে এবং কিভাবে প্রেম করা যায়, কিভাবে ভালোবাসা যাচাই করা যায়? সেসব জানতে আগামী গ্রন্থমেলায় বইটি পড়ার আমন্ত্রণ জানিয়েছেন লেখক।
লেখকের আরো কিছু প্রকাশিতব্য রচনাবলীঃ উপন্যাস- রূপ-রূপান্তর, নিশ্চুপ কান্নার শব্দ, তবুও জল। কাব্যগ্রন্থ- প্রেম বিষয়ক, পিংকিকে অনুভব, সম্পূরক। প্রবন্ধ গ্রন্থ- উচ্চাসন প্রেম। ছোটগল্প গ্রন্থ- বৃন্তচ্যুত।
Please follow and like us:
এই ক্যাটাগরীর আরো খবর

বিজ্ঞাপন