জাতীয় সমবায় দিবস উপলক্ষে আশ্রায়ন প্রকল্পের ঋণ কর্যক্রমের উদ্বোধন করলেন সেলিমা আহমাদ এমপি

KHORSHAD ALAM CHOWDHURY
  • আপডেট টাইম : নভেম্বর ০২ ২০১৯, ১২:৩৩
  • 947 বার পঠিত
জাতীয় সমবায় দিবস উপলক্ষে আশ্রায়ন প্রকল্পের ঋণ কর্যক্রমের উদ্বোধন করলেন সেলিমা আহমাদ এমপি
মো. তপন সরকার, হোমনা (কুমিল্লা) প্রতিনিধি:
“বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ের উন্নয়ন’’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার হোমনায় জাতীয় ও সমবায় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ৪৮তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে ।
এ উপলক্ষে আশ্রায়ন প্রকল্পের অধীনে গুচ্ছ গ্রাম বহুমুখী সমবায় সমিতির ২০ জন সদস্যের মঝে ২ লাখ ৫০ হাজার টাকা ঘূর্নিয়মান ঋণ বিতরণ করা হয় ।
আজ শনিবার সকাল ১০ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে কুমিল্লা-২ হোমনা-তিতাস আসনের স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ প্রধান অতিথি হিসেবে দুইটি গুচ্ছগ্রাম বহুমুখী সমবায় সমিতির ২০ জন সদস্যের মাঝে এ ঋণের চেক বিতরণ করেন ।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বলেন,
সমবায় আমাদের জীবনের জন্য অত্যন্ত গুরত্বপূর্ণ। বাংলাদেশের প্রেক্ষাপটে একজন দরিদ্র মানুষকে এক এক করে সাহায্য করে বেশীদূর উন্নয়ন করা সম্ভব নয়। সমবায়ের ভিত্তিতে স্ববলম্বী করার চিন্তা করেছেন। মানুষের জীবনমান উন্নয়নের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঋণের ব্যবস্থা করেছেন।
এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপ্তি চাকমার সভাপতিত্বে উপজেলা প্রশাসন ও সমবায় অফিসের উদ্যোগে র‌্যালি উত্তর আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান রেহানা বেগম, থানা অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী, পৌর মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রীনা, সমবায় কর্মকর্তা মো. জালাল উদ্দিন, আ.লীগৈর সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন,যুগ্ন সম্পাদক গাজী ইলিয়াস, জাতীয় শ্রমিক লীগের কুমিল্লা উত্তর জেলা সাংগঠনিক সম্পাদক মো. আকবর হোসেন সরকার, পৌর যুবলীগ সভাপতি জহিরুল ইসলাম প্রিন্স প্রমুখ।
এছাড়াও প্রধান অতিথি হিসেবে তিতাসে ৪৮তম জাতীয় সমবায় দিবসে অংশ নেন।
Please follow and like us:
এই ক্যাটাগরীর আরো খবর

বিজ্ঞাপন