শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী

Ashraful Islam
  • আপডেট টাইম : নভেম্বর ০১ ২০১৯, ২০:৫৮
  • 929 বার পঠিত
শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী

দিগন্ত বাংলা ডেস্ক-  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দুর্নীতিবাজ, জুয়াড়ি আর অবৈধ সম্পদের অধিকারীদের বিরুদ্ধে দেশে চলমান শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সত্যিকারের লোকেরা দুর্নীতিমুক্ত বলেই নিজ দলের খোলসে থাকা দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে। এ অভিযানে দেশের সর্বশেষ দুর্নীতিবাজ লোকটিও আটক হবে সে যে দলেরই হোক। তিনি আরো বলেন, বিদেশের আদলে দেশে এখন মানসম্মত খাদ্য জোন, সুপার মল গড়ে উঠেছে। এতেই বোঝা যায় দেশে উন্নয়নের ধারা প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। গতকাল বিকালে পূর্বাচল কাঞ্চন-কুড়িল বিশ্বরোড সড়কের পাশে দেশের সর্ববৃহৎ খাদ্য জোন, রংধনু গ্রুপের ‘মেহেদী ফুড কোর্ট’ উদ্বোধন উপলক্ষ্যে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দেশ-বিদেশের মানসম্মত ২১৬টি খাবারের দোকানের সমন্বয়ে গড়ে উঠা মেহেদী ফুড কোর্টের উদ্বোধনী অনুষ্ঠানে রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে ফুড কোর্টের উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। এ সময় তিনি বলেন, দেশের বড় চ্যালেঞ্জ খাবারের মান ধরে রাখা। যেখানে মুনাফা লোভীগণ খাবারে ভেজাল করে দেশের মানুষকে অসুস্থ করে তুলছে।

সেখানে রংধনু গ্রুপের ‘মেহেদী ফুড কোর্ট’ দেশবাসীর জন্য একটি বড় উপহার। তিনি কর্তৃপক্ষের কাছে খাবারের মান বজায় রাখার দাবি জানান। সভাপতির বক্তব্যে আলহাজ রফিকুল ইসলাম বলেন, দেশ-বিদেশের মানসম্মত খাবারের দোকানগুলো একছাদে নিয়ে আসা একটি বড় চ্যালেঞ্জ ছিল। সে লক্ষ্য অর্জনে সফল হয়েছে রংধনু গ্রুপ। প্রধানমন্ত্রীর ঘোষিত দেশে নিরাপদ খাবারের ঘোষণার সঙ্গে একাত্মতা ঘোষণা করেই রংধনু গ্রুপের এই ক্ষুদ্র প্রয়াস। ভবিষ্যতে দেশের সব বিভাগীয় শহরে এ ধরনের ফুড কোর্ট গড়ে তোলার আশা প্রকাশ করেন তিনি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আজম খান, রংধনু গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কাউসার আহমেদ অপু, রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমানসহ ঢাকা-নারায়ণগঞ্জের ব্যবসায়ী, রাজনীতিবিদসহ প্রায় ১৫ হাজার মানুষ। পরে সভাস্থলে দেশসেরা ২৮ জন সংগীত ও অভিনয় তারকাগণ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান প্রদর্শন করেন।

Please follow and like us:
এই ক্যাটাগরীর আরো খবর

বিজ্ঞাপন