ডিবি পুলিশ পরিচয়ে পাট ব্যবসায়ীর টাকা ছিনতাই, থানায় মামলা

Ashraful Islam
  • আপডেট টাইম : নভেম্বর ০১ ২০১৯, ২১:১৬
  • 1003 বার পঠিত
ডিবি পুলিশ পরিচয়ে পাট ব্যবসায়ীর টাকা ছিনতাই, থানায় মামলা

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ডিবি পুলিশ পরিচয়ে দুই পাট ব্যবসায়ীর কাছে থেকে ১৫ লাখ ৩৪ হাজার টাকা ছিনতাই করেছে ছিনতাইকারীরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় চতুল ইউনিয়নের বাইখির-বনচাকী নামক স্থানে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের ওপর থেকে তাদের মাইক্রোবাসে তুলে নেয় ছিনতাইকারীরা। এ ঘটনায় বোয়ালমারী থানায় মামলা হয়েছে।

জানা গেছে, পাশের আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নের ফলিয়া গ্রামের পাট ব্যবসায়ী হাজী আবুল কালাম এবং খলিলুর রহমান আকিজ জুট মিলে পাট সরবরাহ করে থাকেন।

সন্ধ্যার আগে ইসলামী ব্যাংক বোয়ালমারী শাখা থেকে পাট বিক্রয়ের টাকা উত্তোলন করে মোটরসাইকেল যোগে দুইজন বাড়ি ফিরছিলেন। বনচাকী ব্রিজের ওপর পৌঁছালে একটি মাইক্রোবাস ওভারটেক করে মোটরসাইকেল থামিয়ে দিয়ে ডিবি পুলিশ পরিচয় দিয়ে মামলা আছে বলে হাতকড়া পরিয়ে ব্যবসায়ীদের গাড়িতে তুলে নেয়। আবুল কালামকে গাড়ির ভিতরে মারপিট করা হয় এবং অস্ত্র ঠেকিয়ে ১৫ লাখ ৩৪ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে তাদের মধুখালী উপজেলার জাহাপুর নামক স্থানে ফেলে দেয়া হয়। খবর পেয়ে বাড়ির লোকজন তাদের উদ্ধার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) শহিদুল ইসলাম জানান, যারা ছিনতাইয়ের সঙ্গে জড়িত তাদের শনাক্ত করে দ্রুত গ্রেফতার করা হবে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পাট ব্যবসায়ী খলিলুর রহমান থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এ ব্যাপারে মামলা হয়েছে। মামলা নং-২ তারিখ ১/১১/১৯।

Please follow and like us:
এই ক্যাটাগরীর আরো খবর

বিজ্ঞাপন